টাঙ্গাইলে বাসে ডাকাতি ও ধর্ষণ : মূল হোতা গ্রেপ্তার

প্রকাশিত: ০৪-০৮-২০২২ ১২:৪১

আপডেট: ০৪-০৮-২০২২ ১৫:২০

টাঙ্গাইল সংবাদদাতা: টাঙ্গাইলে কুষ্টিয়া থেকে ছেড়ে আসা চট্টগ্রামগামী যাত্রীবাহী বাস জিম্মি করে ডাকাতি ও ধর্ষণের ঘটনায় রাজা মিয়া নামে একজনকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ। আজ বৃহস্পতিবার (চৌঠা আগস্ট) ভোরে টাঙ্গাইল সদরে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

টাঙ্গাইল পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার জানান, রাজা মিয়া কালিহাতী উপজেলার বল­া গ্রামের হারুন অর রশিদের ছেলে। সে টাঙ্গাইল শহরের নতুন বাসস্ট্যান্ড এলাকায় ভাড়া বাসায় থেকে ঢাকা-টাঙ্গাইল সড়কে ঝটিকা বাস চালায়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে রাজা মিয়া চলন্ত বাসে ডাকাতি করার ঘটনা স্বীকার করেছে। 

মঙ্গলবার রাতে কুষ্টিয়া থেকে ঈগল পরিবহনের একটি যাত্রীবাহি বাস ঢাকা যাবার পথে সিরাজগঞ্জ পৌঁছালে একদল ডাকাত যাত্রীবেসে ওই বাসে উঠে। বাসটি বঙ্গবন্ধু সেতু পার হওয়ার পর ডাকাতদল সেটি নিয়ন্ত্রণে নিয়ে সকল যাত্রীর হাত, পা ও চোঁখ বেঁধে মারধর ও লুটপাট করে। এসময় বাসের ভেতরে থাকা এক নারী যাত্রীকে ডাকাতরা ধর্ষণ করে। বুধবার ভোর সাড়ে তিনটার দিকে টাঙ্গাইলের মধুপুর উপজেলার রক্তিপাড়া জামে মসজিদের পাশে বাসটি বালুর স্তুপের মধ্যে ফেলে পালিয়ে যায় ডাকাতদল। 

বুধবার সকালে মধুপুর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে যাত্রীদের উদ্ধার করে। পরে কুষ্টিয়ার এক যাত্রী বাদী হয়ে অজ্ঞাত ১০-১২ জনকে আসামি করে মধুপুর থানায় একটি মামলা দায়ের করেন।

 

MNU/joy