রাজধানীতে নারী চিকিৎসক হত্যা, মূলহোতা গ্রেফতার

প্রকাশিত: ১২-০৮-২০২২ ০১:০৪

আপডেট: ১২-০৮-২০২২ ০১:০৪

নিজস্ব প্রতিবেদক:  রাজধানীতে জান্নাতুল নাঈম সিদ্দিক (২৭) নামের এক নারী চিকিৎসককে গলাকেটে হত্যার ঘটনায় মূলহোতা মো. রেজাউল করিমকে গ্রেফতার করেছে র‌্যাব।

বৃহস্পতিবার (১১ই আগস্ট) রাতে চট্টগ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়। র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, গ্রেফতারকৃত রেজাউল ওই নারী চিকিৎসকের প্রেমিক। গোয়েন্দা তথ্যের ভিত্তিতে চট্টগ্রামে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। এ বিষয়ে শুক্রবার বেলা ১১টায় কারওয়ান র‌্যাব মিডিয়া সেন্টারে আয়োজিত সংবাদ সম্মেলনে বিস্তারিত জানানো হবে।

উল্লেখ্য, বুধবার (১০ই আগস্ট) রাত সাড়ে ৯টার দিকে পান্থপথের ফ্যামিলি সার্ভিস অ্যাপার্টমেন্ট নামের আবাসিক হোটেল থেকে জান্নাতুল নাঈম সিদ্দিকের মরদেহ উদ্ধার করে পুলিশ। ওই আবাসিক হোটেলটিতে স্বামী-স্ত্রী পরিচয়ে রেজাউল করিম রেজা নামের এক ব্যক্তির সঙ্গে উঠেছিলেন জান্নাতুল।

রেজার গ্রামের বাড়ি কক্সবাজার। গাজীপুর জয়দেবপুর একটি বেসরকারি ব্যাংকে কর্মরত ছিল সে। জান্নাতুল এমবিবিএস পাস করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে স্ত্রী ও গাইনি বিষয়ে একটি কোর্সে অধ্যয়নরত ছিলেন।

 

rocky/shamim