ঠাকুরগাঁওয়ে সাংবাদিকদের বিক্ষোভ, মানববন্ধন

প্রকাশিত: ০৭-০৯-২০২২ ১৫:২৯

আপডেট: ০৭-০৯-২০২২ ১৫:২৯

ঠাকুরগাঁও সংবাদদাতা : ঠাকুরগাঁওয়ের রুহিয়ায় বিএনপি-আওয়ামী লীগের সংঘর্ষের সময় নিউজ টোয়েন্টিফোর ও বাংলাদেশ প্রতিদিনের জেলা প্রতিনিধি সাংবাদিক আব্দুল লতিফ লিটুর উপর হামলাসহ সারাদেশে সাংবাদিকের উপর হামলার প্রতিবাদে বিক্ষোভ ও মানববন্ধন করেছে ঠাকুরগাঁও টেলিভিশন জার্নালিস্ট অ্যাসোসিয়েশন।

আজ (বুধবার) দুপুর ১২টায় শহরের চৌরাস্তা মোড়ে এই কর্মসূচি পালন করা হয়। মানববন্ধন শেষে চৌরাস্তা থেকে একটি বিক্ষোভ মিছিল বের করেন সাংবাদিকরা। মিছিলটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে ঠাকুরগাঁও প্রেসক্লাব চত্বরে গিয়ে শেষ হয়। মানববন্ধনে জেলার সাংবাদিকরা অংশ নেয়।

এসময় বক্তারা বলেন, বিএনপি-আওয়ামী লীগের মধ্যে সংঘর্ষের ঘটনা কাভার করতে গিয়ে সাংবাদিক লিটুর ওপর হামলা হয়েছে। অবিলম্বে হামলাকারীদের আইনের আওতায় আনার দাবি জানান তারা। না হলে আগামীতে আরো কঠোন আন্দোলন যাবার ঘোষণা দেন সাংবাদিকরা।

মানববন্ধনে আরও বক্তব্য দেন ঠাকুরগাঁও প্রেসক্লাবের সভাপতি মনসুর আলী, টেলিভিশন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি পার্থ সারথী দাস, সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রোহান, সাবেক সভাপতি ফিরোজ আমিন সরকার, আহত সাংবাদিক আব্দুল লতিফ লিটু, সাংবাদিক বদরুল ইসলাম বিপ্লব প্রমূখ।

গত তেসরা সেপ্টেস্বর রুহিয়ায় বিএনপি ও আওয়ামী লীগের পাল্টা পাল্টি কর্মসূচির ডাক দেয়। এসময় সেখানে দুই গ্রুপের সংঘর্ষ হয়।

FR/sharif