নকল সরবরাহ, তিন শিক্ষক আটক

প্রকাশিত: ২০-০৯-২০২২ ২২:৩৯

আপডেট: ২০-০৯-২০২২ ২২:৩৯

পটুয়াখালী সংবাদদাতা : পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় এসএসসি পরীক্ষায় পরীক্ষার্থীদের নকল সরবরাহের সময় তিন শিক্ষককে আটক করে তাদের বিরুদ্ধে নিয়মিত মামলা দায়ের করা হয়েছে ।

মঙ্গলবার (২০ শে সেপ্টেম্বর) দুপুরে রাঙ্গাবালী উপজেলার মৌডুবী সরকারী মাধ্যমিক বিদ্যালয় পরীক্ষা কেন্দ্র থেকে তাদের আটক করা হয়। পরে সন্ধ্যায় তাদেরকে মামলা দিয়ে থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

আটককৃতরা হলেন মৌডুবী সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের ইংরেজি বিভাগের সহকারী শিক্ষক সুজিত বিশ্বাস (৩২), গণিতের খণ্ডকালীন শিক্ষক মো.তৈয়ব (৩২) ও সমাজ বিজ্ঞানের খণ্ডকালীন শিক্ষক রীমা বেগম (২৭)।

মৌডুবী সরকারি মাধ্যমিক বিদ্যালয় কেন্দ্রের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা মো.মাসুদ হাসান জানান, পরীক্ষা কেন্দ্রের ভিতরে ঢুকে প্রশ্ন পত্রের ওপর উত্তর লিখে শিক্ষার্থীদের কাছে দেয়ার সময় তাদের তিন জনকে আটক করা হয়। পরে পরীক্ষা শেষে তাদেরকে উপজেলা পরিষদে নিয়ে আসা হয় এবং তাদের বিরুদ্ধে মামলা দিয়ে পুলিশের কাছে হস্তান্তর করা হয়। 

রাঙ্গাবালী উপজেলা নির্বাহী অফিসার মাসফাকুর রহমান বলেন, ' যেহেতু ঘটনাটি আমার সামনে ঘটেছে এবং তাদের অপরা টি অনেক বড় যা মোবাইল কোর্টে বিবেচ্য নয় সে কারণে পাবলিক পরীক্ষা আইন ১৯৮০ এর ৯ ধারায় তাদের বিরুদ্ধে নিয়মিত মামলা দায়ের করা হয়েছে।'

এ বিষয়ে রাঙ্গাবালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরুল ইসলাম মজুমদার জানান, আটককৃতরা থানা হেফাজতে আছেন,  আগামীকাল তাদের আদালতে উপস্থাপন করা হবে। 

 

afroza/shimul