‘তত্ত্বাবধায়ক সরকারের দিবাস্বপ্ন দেখছে বিএনপি’

প্রকাশিত: ২২-০৯-২০২২ ২১:০৭

আপডেট: ২২-০৯-২০২২ ২১:০৭

গোপালগঞ্জ সংবাদদাতা: তত্ত্বাবধায়ক সরকার নিয়ে বিএনপি এখনো দিবাস্বপ্ন দেখছে বলে মন্তব্য করেছেন, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তত্ত্বাবধায়ক সরকার ব্যবস্থায় ফিরে আসার কোন সম্ভাবনা নেই বলেও পরিস্কার জানিয়ে দেন তিনি। 

আজ বৃহস্পতিবার (২২শে সেপ্টেম্বর) সকালে, গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার মধুমতী নদীর উপর নির্মিত কালনা সেতু পরিদর্শন শেষে সাংবাদিকদের তিনি এসব বলেন। 

তিনি বলেন, পানি ঘোলা করে নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার পাঁয়তারা করছে বিএনপি। আগামী নির্বাচন সংবিধান অনুযায়ী যথাসময়ে অনুষ্ঠিত হবে। নির্বাচনকালীন সরকার রুটিন দায়িত্ব পালন করবে।

তিনি আরো বলেন, বিএনপি প্রতিদিনই নির্বাচনের নামে মিথ্যাচার করছে। প্রতিদিনই তত্ত্বাবধায়ক সরকার, নিরপেক্ষ নির্বাচনের দিবাস্বপ্ন দেখছে। তত্ত্বাবধায় সরকার উচ্চ আদলতের সিদ্ধান্তে মিউজিয়ামে চলে গেছে।

এসময় মিয়ানমারের গোলা বর্ষণ নিয়ে ওবায়দুল কাদের বলেন, বাংলাদেশ অত্যন্ত সতর্ক অবস্থানে রয়েছে এবং পরিস্থিতি পর্যবেক্ষণ করা হচ্ছে। এ ব্যাপারে যাদের যা দায়িত্ব দেয়া দরকার, সেখানে তাদের দায়িত্ব দেয়া হয়েছে। বাংলাদেশ যুদ্ধ চায় না শান্তি চায়।

পরে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী নড়াইলের সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজাকে সাথে নিয়ে কালনা সেতুর কাজের অগ্রগতি পরিদর্শন করেন। 

 

kanij/shimul