হাটুভাঙ্গা বিএনপি লাঠিতে ভর করছে

প্রকাশিত: ২৮-০৯-২০২২ ১৮:১৪

আপডেট: ২৯-০৯-২০২২ ০৮:৩৩

নিজস্ব প্রতিবেদক: যারা বিদ্যুৎ না দিয়ে খাম্বা দিয়েছিল, তারা এখন রাজ পথে লাফালাফি করছে। কোমর এবং হাটুভাঙ্গা বিএনপি লাঠির ওপর ভর করছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

বুধবার (২৮শে সেপ্টেম্বর) আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় সূচনা বক্তব্যে ওবায়দুল কাদের এসব কথা বলেন। বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্র আওয়ামী লীগের উদ্যোগে এ আলোচনা সভার আয়োজন করা হয়।

তিনি বলেন, বিএনপি লাঠি দিয়ে সমাবেশ করেন, জাতীয় পতাকার সাথে লাঠি নিয়ে রাস্তায় নামলে খবর আছে। লাঠি খেলা চলবে না।  জাতীয় পতাকার সঙ্গে লাঠি নিয়ে রাস্তায় নামলে আওয়ামী লীগ জনগণকে সাথে নিয়ে সমুচিত জবাব দেবে।

ওবায়দুল কাদের বলেন, ‘আওয়ামী লীগ রাজপথ কাউকে ইজারা দেয়নি। রাজপথ কারও পৈত্রিক সম্পত্তি নয়। আওয়ামী লীগ রাজপথে আছে। রাজপথে আমরা নামবো জনগণের জন্য, আমাদের উন্নয়নের জন্য। রাজপথ দখল করবেন ? দেখা যাবে অপেক্ষায় আছি’। তিনি বলেন, ইচ্ছে করে বিএনপি উস্কানি দেয়, যাতে আওয়ামী লীগ সংঘর্ষে জড়ায়। 

কাদের আরও বলেন, এই বাংলায় স্বাধীনতার স্বপক্ষের শক্তি বিজয়ী হবে। শেখ হাসিনার নেতৃত্বে আগামী নির্বাচনে আওয়ামী লীগ বিজয়ী হবে। শেখ হাসিনার এবারের লক্ষ্য স্মার্ট বাংলাদেশ বিনির্মাণ। যতো বাঁধাই আসুক না কেন, হুমকি ধামকি দেয়া হোক না কেন শেখ হাসিনা নির্র্ভিক ভাবে এগিয়ে যাবেন।  খেলা হবে। সবাই খেলার জন্য প্রস্তুত হন।

 

MHS/shimul