বগুড়ায় এক সন্ত্রাসীকে কুপিয়ে হত্যা

প্রকাশিত: ২৮-০৯-২০২২ ২৩:৪১

আপডেট: ২৮-০৯-২০২২ ২৩:৪১

বগুড়া সংবাদদাতা: বগুড়ার শেরপুরে মর্তুজা কাওসার অভি (৩৮) নামের এক সন্ত্রাসীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। বুধবার (২৮শে সেপ্টেম্বর) সন্ধ্যায়  শেরপুর উপজেলা পরিষদ চত্বরে অভিকে কুপিয়ে ফেলে রেখে যায় দুর্বৃত্তরা। নিহত অভি শেরপুর রেজিস্ট্রি অফিস সংলগ্ন খন্দকারপাড়ার মৃত ফুয়া সরকারের ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, অভি শেরপুর পৌর শহরে বিভিন্ন সন্ত্রাসী কর্মকান্ডের সাথে যুক্ত ছিলো। দুই সপ্তাহ আগে সোহাগ নামের এক যুবককে অভি ছুরিকাঘাত করে। সে ঘটনায় তার বিরুদ্ধে শেরপুর থানায় মামলা হয়। এরপর আত্মগোপনে থেকে উচ্চ আদালত থেকে জামিন নিয়ে আবার শেরপুরে আসে।  

আজ সন্ধ্যার পর শেরপুর উপজেলা পরিষদ চত্বরে দুর্বৃত্তরা অভিকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে  ফেলে রেখে যায়। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত  ঘোষণা করেন। 

শেরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আতাউর রহমান জানান, পূর্ব শত্রুতার জের ধরে অভিকে কুপিয়ে হত্যা করা হয় বলে প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে। হত্যাকান্ডের সাথে জড়িতদের গ্রেফতার করতে অভিযান শুরু হয়েছে। অভির নামে শেরপুর থানায় হামলা, মারপিটসহ একাধিক মামলা রয়েছে বলেও জানান ওসি। 

 

MHS/sanchita