জয়পুরহাটে হত্যা মামলায় দুইজনের যাবজ্জীবন

প্রকাশিত: ২৯-০৯-২০২২ ২২:৫৩

আপডেট: ২৯-০৯-২০২২ ২২:৫৩

জয়পুরহাট সংবাদদাতা: জয়পুরহাটে রিকশা চালক ফারুক হোসেন হত্যা মামলায় দুইজনকে যাবজ্জীবন কারাদন্ড দিয়েছেন আদালত। একই সঙ্গে তাদের ১০ হাজার টাকা করে জরিমানা অনাদায়ে আরও এক বছর কারাদন্ড দেওয়া হয়। এছাড়া মামলার আরেকটি ধারায় তাদের ৫ বছর সশ্রম কারাদন্ড দেওয়া হয়। বৃহস্পতিবার (২৯শে সেপ্টেম্বর) দুপুরে জেলা ও দায়রা জজ নুর ইসলাম এ রায় দেন।

দন্ডপ্রাপ্তরা হলেন, সদর উপজেলার হিচমী পশ্চিমপাড়া এলাকার বারীকের ছেলে জুয়েল ও সিরাজ উদ্দীনের ছেলে মাহমুদুল। তারা জামিন নিয়ে পলাতক রয়েছেন।

মামলার বিবরণে জানা গেছে, ২০০২ সালের ২৯শে জুন দুপুরে সদর উপজেলার মাগনী পাড়ার জালাল উদ্দীনের ছেলে রিকশা চালক ফারুক হোসেন প্রতিদিনের মতো রিকশা নিয়ে বের হন। পরে রাতে সে আর বাড়ি ফেরেননি। পরে  পহেলা জুলাই সকালে নিহতের বাবা জানতে পারেন সদর উপজেলার কড়ই কাদিপুর সড়কের পাশ থেকে তার ছেলের মরদেহ উদ্ধার করে হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ। 

অন্যদিকে সেই রিকশাসহ জুয়েল ও মাহমুদুলকে আক্কেলপুর থানা পুুলিশ আটক করে আদালতে সোপর্দ করে। এ ঘটনায় সেইদিনই সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন নিহতের বাবা। এ মামলায় দীর্ঘ শুনানি শেষে আদালত বৃহস্পতিবার (২৯শে সেপ্টেম্বর) এ রায় দেন।

 

 

lamia/shimul