মুকেশ আম্বানিকে হত্যার হুমকি!

প্রকাশিত: ০৬-১০-২০২২ ১২:১৯

আপডেট: ০৬-১০-২০২২ ১২:১৯

বিনোদন ডেস্ক: রিলায়েন্স ইন্ডাস্ট্রিসের চেয়ারম্যান এবং ম্যানেজিং ডিরেক্টর মুকেশ আম্বানি ও তার স্ত্রী নীতা আম্বানিসহ তাদের দুই সন্তানকে হত্যার হুমকি দিয়েছে দুর্বৃত্তরা। বুধবার রিলায়েন্স ফাউন্ডেশন হাসপাতালে ফোন দিয়ে তাদের হত্যার হুমকিসহ হাসপাতালটি উড়িয়ে দেওয়ার হুমকিও দেয় দুর্বৃত্তরা।

ভারতীয় সংবাদমাধ্যমের খবরে বলা হয়েছে, বুধবার (৫ই অক্টোবর) বেলা ১২টা ৫৭ মিনিটে ওই ফোন কলটি আসে। অপরিচিত একটি নম্বর থেকে আসা ফোনের অপর প্রান্ত থেকে রিলায়েন্স ইন্ডাস্ট্রিসের চেয়ারম্যান ও ম্যানেজিং ডিরেক্টর মুকেশ আম্বানি, তার স্ত্রী নীতা আম্বানি, দুই সন্তান আকাশ আম্বানি ও অনন্ত আম্বানিকে হত্যার হুমকি দেওয়া হয়। 

হুমকির ঘটনায় ডিবি মার্গ থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে। এরইমধ্যে তদন্ত শুরু করেছে পুলিশ। পুলিশের পক্ষ থেকে বলা হয়েছে, দ্রুত কলারকে চিহ্নিত করে আটক করা হবে।

গত আগস্ট মাসের ১৫ তারিখেও এমন একটি কল এসেছিল রিলায়েন্স ফাউন্ডেশন হাসপাতালের ফোনে। সেখানে এক ব্যক্তি আটবার হাসপাতালে ফোন করে মুকেশ আম্বানিকে প্রাণে মারার হুমকি দেয়।

এর আগে, গতবছর পুলিশ মুকেশ আম্বানির বাড়ির সামনে থেকে একটি স্করপিও সেডান গাড়ি উদ্ধার করে। ওই গাড়িতে ছিল জিলেটিন স্টিক ও একটি হুমকি চিঠি।

রিপোর্ট অনুযায়ী, স্বরাষ্ট্র মন্ত্রণালয় থেকে সম্প্রতি মুকেশ আম্বানির নিরাপত্তা জি প্লাস ক্যাটাগরিতে উন্নীত করা হয়েছে। আম্বানিকে আগে জি ক্যাটাগরির নিরাপত্তা দেওয়া হয়েছিল, যার মধ্যে রয়েছে পাইলট এবং সশস্ত্র কমান্ডোদের সঙ্গে অনুসরণকারী যানবাহন; যারা তাকে নিরাপত্তা দেয় যখন তিনি মুম্বাই বা ভারতের অন্য কোথাও যান।

AR/sharif