বাস-অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে নিহত ২

প্রকাশিত: ০২-১১-২০২২ ২২:৩৩

আপডেট: ০২-১১-২০২২ ২২:৩৩

গাজীপুর সংবাদদাতা : গাজীপুরের কাপাসিয়ায় বাস ও সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে দুই যাত্রী নিহত হয়েছেন। এ সময় তিনজন আহত হয়েছেন। বুধবার (দোসরা নভেম্বর) বিকেলে ঢাকা-কাপাসিয়া-কিশোরগঞ্জ সড়কের তরগাঁও ইউনিয়নের উরুন মধ্যপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। 

নিহতরা হলেন, গাজীপুর সিটি করপোরেশন এলাকার মো: সফিউল্লাহর ছেলে আবুল কাশেম (৬৮) ও কিশোরগঞ্জ জেলার ইটনা উপজেলার বরশিপুরা গ্রামের মৃত মো: হোসেন আলীর ছেলে মো: হাবিবুর রহমান হাবু।

জানা যায়, বুধবার বিকেলে উপজেলার তরগাঁও ইউনিয়নের উরুন মধ্যপাড়া এলাকায় ঢাকা থেকে ছেড়ে আসা কিশোরগঞ্জগামী উজানভাটি পরিবহনের একটি যাত্রীবাহী বাস ও কিশোরগঞ্জ থেকে ছেড়ে আসা রাজেন্দ্রপুর চৌরাস্তাগামী একটি সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে সিএনজি অটোরিকশাটি রাস্তার পাশে সিটকে পড়ে ধুমরে মুচরে যায় এবং ঘটনাস্থলেই সিএনজি অটোরিকশার যাত্রী আবুল কাশেম নিহত হন। এ সময় আশপাশের লোকজন অপর যাত্রীদের উদ্ধার করে কাপাসিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে মো: হাবিবুর রহমান হাবু নামে সিএনজি অটোরিকশার অপর যাত্রীর মৃত্যু হয়। 

আহতরা হলেন, সিএনজি অটোরিকশার চালক কিশোরগঞ্জের তাড়াইলের কাজলা গ্রামের আ: সাহিদের ছেলে মো. হৃদয় (৩০), একই উপজেলার কল্লা এলাকার মো: আমানউল্লাহর ছেলে মো: রমজান আলী (৫০) ও যাত্রী খালিয়াজুড়ির পাঁচহাট গ্রামের নাজিল হকের ছেলে মো. জাকারিয়া (২৯)। 

আশঙ্কাজনক অবস্থায় মো: রমজান আলীকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। অন্য দুইজন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

 

MBK/shimul