বিচারপতি মানিকের ওপর হামলা : গ্রেফতার ৪

প্রকাশিত: ০৩-১১-২০২২ ১২:৪৭

আপডেট: ০৩-১১-২০২২ ১৯:১৫

নিজস্ব প্রতিবেদক: সুপ্রিম কোর্টের অবসরপ্রাপ্ত বিচারপতি এএইচএম শামসুদ্দিন চৌধুরী মানিকের ওপর হামলার ঘটনায় চারজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। আজ বৃহস্পতিবার (৩ নভেম্বর) সকালে ডিএমপি মিডিয়া সেন্টারে আয়োজিত সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়।

সংবাদ সম্মেলনে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) অতিরিক্ত কমিশনার (ক্রাইম অ্যান্ড অপারেশন্স) এ কে এম হাফিজ আক্তার জানান, অবসরপ্রাপ্ত বিচারপতি মানিকের ওপর হামলা ও তার গাড়ি ভাঙচুরের ঘটনায় পল্টন থানায় মামলা হয়েছে। এখন পর্যন্ত জিজ্ঞাসাবাদের জন্য চারজনকে গ্রেপ্তার করা হয়েছে। মামলাটি অধিকতর তদন্তের জন্য ঢাকা মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা বিভাগে দ্রুত হস্তান্তর করা হবে।

তিনি বলেন, শামসুদ্দিন চৌধুরী মানিক, তার গাড়িচালক ও গানম্যানের ওপর হামলা ও গাড়ি ভাঙচুরের ঘটনায় গানম্যান রফিকুল ইসলাম বাদী হয়ে মামলা করেছেন। মামলাটি রাত (বুধবার) সোয়া ১১টার দিকে নথিভুক্ত হয়েছে। ঘটনাস্থলের সিসিটিভি ক্যামেরার ফুটেজ দেখে জড়িতদের গ্রেপ্তার করা হবে।

উল্লেখ্য, বুধবার (০২ নভেম্বর) বিকেলে রাজধানীর পল্টন এলাকায় নিজ গাড়িতে যাওয়ার পথে একটি মিছিল থেকে অবসরপ্রাপ্ত বিচারপতি মানিকের ওপর হামলা চালানো হয়। এসময় তার গাড়ি ভাঙচুর করেন দুর্বৃত্তরা। 

Mustafiz/sharif