গাড়িচালক হত্যার রহস্য উদঘাটন

প্রকাশিত: ০৩-১১-২০২২ ২৩:৫৮

আপডেট: ০৩-১১-২০২২ ২৩:৫৮

খুলনা সংবাদাতা : গোপালগঞ্জে গাড়িচালক রুবেল হত্যাকাণ্ডের রহস্য উদঘাটন করেছে র‌্যাব। বুধবার (২রা নভেম্বর) গাজীপুর জেলা থেকে দু’জনকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৬।

র‌্যাব জানায়, দুস্কৃতিকারীর একটি চক্র। দেশের বিভিন্ন স্থানে তারা চক্রাকারে ছড়িয়ে আছে। তারা একটি প্রাইভেট কার ভাড়া কুয়াকাটা ভ্রমনের উদ্দেশ্যে যায়। রবিবার (১৬ই অক্টোবর) ফিরে আসার সময় গাড়ী ভাড়া করে পূর্বপরিকল্পনা অনুযায়ী নির্দিষ্ট গন্তব্যে নিয়ে যায়। চালকের সঙ্গে বিভিন্ন বিষয়ে আলাপ আলোচনা করে গাড়ীর মালিক ও গাড়ীতে ব্যবহৃত ট্রাকিং ডিভাইসটির তথ্য সংগ্রহ করে। গাড়ীটি গোপালগঞ্জের কাশিয়ানী পৌঁছালে পূর্বপরিকল্পনা অনুযায়ী তারা চালকের সঙ্গে ঝগড়া বিবাদে জড়িয়ে পড়ে।

একপর্যায়ে গাড়ীটি থামিয়ে কৌশলে চালকের দেহে চেতনানাশক ঔষধ প্রয়োগ করে। চালক দুর্বল হয়ে পড়লে তাকে মারধর করে হাত-পা স্কসটেপ দিয়ে বেঁধে ফেলে এবং মুখমন্ডলে স্কসটেপ পেঁচিয়ে মৃত্যু নিশ্চিত করে। পরে গোপালগঞ্জের মুকসুদপুরের একটি নির্জন এলাকায় চালকের মরদেহটি ফেলে দিয়ে তারা গাড়ীটি নিয়ে পালিয়ে যায়।

এ ঘটনায় মুকসুদপুর থানায় অজ্ঞাতনামা আসামীদের বিরুদ্ধে একটি হত্যা মামলা করা হয়। ঘটনা পর থেকেই র‌্যাবের তথ্য-উপাত্ত সংগ্রহ ও ছায়াতদন্ত চলমান ছিলো। র‌্যাবের তথ্য প্রযুক্তি, গোয়েন্দাবাহিনীর অক্লান্ত পরিশ্রমের মাধ্যমে এই হত্যাকান্ডটির রহস্য উন্মোচন করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামীরা গাড়ির চালক রুবেল হত্যাকান্ডের সাথে নিজেদের যুক্ত থাকার কথা স্বীকার করে। 

 

Sumyia/shimul