আইসিইউতে গায়ক আকবর

প্রকাশিত: ০৫-১১-২০২২ ১৯:৫৮

আপডেট: ০৫-১১-২০২২ ১৯:৫৮

বিনোদন ডেস্ক: আবারও অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন গায়ক আকবর। এবার তাকে রাজধানীর বারডেম জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ খবর পর্যন্ত তিনি আইসিইউতে ছিলেন।

তার শারীরিক অবস্থা অবনতি হওয়ায় হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে গণমাধ্যমকর্মীদের জানিয়েছেন তার (গায়ক আকবর) স্ত্রী কানিজ ফাতেমা। তিনি বলেন, সব ঠিক চলছিল। আমরা ভারতে চিকিৎসা করাতে নিয়ে যেতে পরিবার থেকে প্রস্তুতিও নিচ্ছিলাম। হঠাৎ করে তিনি (আকবর) শরীর খারাপ লাগছে বলে জানান। তারপর আমরা আজ (৫ নভেম্বর) দুপুরে হাসপাতালে নিয়ে এসেছি। ডাক্তার দেখে তাকে আইসিইউতে নিয়ে গেছেন।

উল্লেখ্য, কণ্ঠশিল্পী আকবর জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান ইত্যাদি’তে গান গেয়ে দেশজুড়ে পরিচিতি পান। তার আগে তিনি নিজ এলাকায় রিকসা চালিয়ে জীবন নির্বাহ করতেন। দীর্ঘদিন ধরেই কিডনি জটিলতাসহ বিভিন্ন রোগে ভুগছিলেন তিনি। 

কিছুদিন আগে তার দুই কিডনি নষ্ট হয়ে শরীরে পানি জমার কারণে আকবরের ডান পা নষ্ট হয়ে যাওয়ায় সেই পা কেটে ফেলতে হয়। এরপর তার শারীরিক অবস্থা কিছুটা স্বাভাবিক হলে বাসায় ফিরে গিয়েছিলেন। উন্নত চিকিৎসা নিতে ভারত যাওয়ার কথা ছিল আকবরের। তবে ফের অসুস্থ হয়ে আবারও হাসপাতালে ভর্তি হতে হলো এই গায়ককে।

Adnan/sharif