‘যশোরের জনসমাগম দেখে বিএনপি-জামায়াত পালাবে’

প্রকাশিত: ০৮-১১-২০২২ ০২:০২

আপডেট: ০৮-১১-২০২২ ০২:০২

যশোর সংবাদদাতা: যশোরের জনসমুদ্রের ঢেউ দেখে দেশ থেকে বিএনপি-জামায়াত পালিয়ে যাবে বলে মন্তব্য করেছেন বাগেরহাট-১ আসনের সংসদ সদস্য শেখ হেলাল। 

তিনি বলেন, আগামী ২৪ নভেম্বর আওয়ামী লীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সমাবেশ রুপ নিবে জনসমুদ্রে। এই জনসভা রাজনীতিতে বড় এক পরিবর্তন আসবে।

সোমবার (৭ ই নভেম্বর) আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 

শেখ হেলাল বলেন, শেখ হাসিনা বিশ্বনেত্রী। তাকে বিশ্বের বড় বড় রাষ্ট্রপ্রধানরা সুান করেন; তার পরামর্শ গ্রহণ করেন। যশোরের মাঠি শেখ হাসিনার ঘাঁটি। আমরা আবারও ঐক্যবদ্ধ হয়ে শয়তান বিএনপিকে দেশ ছাড়া করবো। আর এই জনসভায় যশোর স্টেডিয়ামে ৫ লাখের উপরে লোক সমাগম হবে। 

বিএনপিকে উদ্দেশ্য করে তিনি আরও বলেন, বিএনপি ২০/৩০ জন মিলে বন-জঙ্গলে মিটিং করে ফেসবুকে ছবি দিয়ে বলে বিশাল জনসভা করেছি। এই শয়তানি-ভণ্ডামি জনসাধারণ সব বোঝে। দলমত নির্বিশেষে সবাই মিলিত হয়ে শয়তানকে বিতারিত করতে হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিন বাঙালি জাতির মায়ের দায়িত্ব পালন করছেন। দেশের জনগণের যখন যেটা প্রয়োজন; তখন সেটা দিয়ে যাচ্ছেন। জনগণ আওয়ামী লীগের পাশে আছে। শেখ হাসিনা আপনাদের আরও বেশি বেশি দিবে।

জেলা আওয়ামী লীগের সভাপতি শহিদুল ইসলাম মিলনের সভাপতিত্বে বিশেষ অতিথি বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক (খুলনা বিভাগের দায়িত্বপ্রাপ্ত) কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেন, আওয়ামী লীগ কর্মী সভা করলে জনসভা হয়; জনসভা করলে জনসমুদ্রের রূপ নেই। কিন্তু বিএনপি সমাবেশের ঘোষণা দিলেও কর্মী সভার লোকও হাজি হয় না।

বাংলাদেশের মানুষ শেখ হাসিনার সরকারের সাথে আসে; তা প্রমাণ করে দিবে ২৪ তারিখের জনসভার মাধ্যমে; যোগ করেন তিনি।

বিশেষ অতিথির বক্তব্যে আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন বলেন, শকুনের দল বিএনপি আবারাও চক্রান্ত করছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে।

বর্ধিত সভায় বাগেরহাট-২ আসন সংসদ সদস্য শেখ সারহান নাসের তন্ময় বলেন, বহু বছরে পর মাঠের মুখ দেখেছে বিএনপি। আর মাঠে নেমেই ষড়যন্ত্র লিপ্ত হয়েছে পাকিস্তানির অনুসারীরা। ষড়যন্ত্রকারিদের প্রতিহত করা হবে ২৪ নভেম্বর থেকে। 

যশোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীন চাকলাদার এমপির সঞ্চলনায় বক্তব্যে রাখেন সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য খালেদা খানম, ঝিনাইদহে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইদুল করিম মিন্টু, ঝিনাইদহ-২ আসনের সংসদ সদস্য তাহজীব আলম সিদ্দিকী, স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় (এলজিআরডি) মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য, কেন্দ্রীয় ছাত্র লীগের সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য, যশোর পৌর মেয়র হায়দার গণি খান পলাশ প্রমুখ।

 

Mustafiz/Bodiar