পিবিআই'র মামলায় গ্রেফতার দেখানো হলো বাবুল আক্তারকে

প্রকাশিত: ১০-১১-২০২২ ১১:৩৩

আপডেট: ১০-১১-২০২২ ১২:৩৪

নিজস্ব প্রতিবেদক: সাবেক পুলিশ সুপার বাবুল আক্তারকে গ্রেপ্তার দেখানোর আবেদন মঞ্জুর করেছেন আদালত। পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) প্রধান বনজ কুমার মজুমদারের করা মামলায় এই আবেদন মঞ্জুর করা হয়। আজ (বৃহস্পতিবার) সকালে ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আশেক ইমামের আদালতে বাবুল আক্তারকে হাজির করা হয়। এরপর তার উপস্থিতিতে গ্রেপ্তার দেখানোর আবেদনটি মঞ্জুর করেন আদালত।

আজ সকাল সাড়ে ৯টার দিকে বাবুল আক্তারকে চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে এনে হাজতখানায় রাখার পর বেলা পৌনে ১১টার দিকে এজলাসে তোলা হয়। এরপর তাকে এই মামলায় গ্রেপ্তার দেখানো হয়। এছাড়াও বাবুল আক্তারকে ৭ দিনের রিমান্ডে নিতে আবেদন করেছেন মামলার তদন্ত কর্মকর্তা ধানমন্ডি থানার পরিদর্শক (অপারেশন) রবিউল ইসলাম। দুপুরে সেই রিমান্ড শুনানি হওয়ার কথা রয়েছে।

গত ২৭ সেপ্টেম্বর রাজধানীর ধানমন্ডি থানায় পিবিআই প্রধান বনজ কুমার মজুমদার বাদী হয়ে মামলা করেন। মামলায় ডিজিটাল নিরাপত্তা আইন ও বিশেষ ক্ষমতা আইনে অভিযোগ আনা হয়। মামলার অপর আসামিরা হলেন- বাবুল আক্তারের ভাই মো. হাবিবুর রহমান লাবু (৪৫) ও বাবা মো. আব্দুল ওয়াদুদ মিয়া (৭২)।

উল্লেখ্য ২০১৬ সালের ৫ই জুন ভোরে চট্টগ্রাম শহরের জিইসি মোড়ে ছেলেকে স্কুলবাসে তুলে দিতে যাওয়ার সময় কুপিয়ে ও গুলি করে হত্যা করা হয় মাহমুদা খানম মিতুকে। মামলার নানা ধারাবাহিকতায় পরে গ্রেফতার হন বাবুল আক্তার।

Adnan/sharif