খেলা হবে, প্রস্তুত হোন- কাদের

প্রকাশিত: ১১-১১-২০২২ ১৬:৫৫

আপডেট: ১১-১১-২০২২ ১৭:০০

নিজস্ব প্রতিবেদক: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেছেন, যুবলীগ কথা দিয়ে কথা রাখে, এটা মহাসমুদ্র। কয়েক লাখ মানুষের সমাগম হয়েছে। এদিক-সেদিক যুব সমুদ্রের ঢেউ'। আজ (শুক্রবার) বিকেলে রাজধানীর ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে আওয়ামী যুবলীগের ৫০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত সমাবেশে বক্তব্যের শুরুতেই তিনি এসব কথা বলেন।

এসময় বিএনপিকে উদ্দেশ্য করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, 'খেলা হবে, হবে খেলা দুর্নীতির বিরুদ্ধে, লুটপাটের বিরুদ্ধে, বিএনপির বিরুদ্ধে, আগুন সন্ত্রাসের বিরুদ্ধে। খেলা হবে, প্রস্তুত হয়ে যান'।  

তিনি বলেন, ঋণ পরিশোধ হয়, এজন্য খুব সহজেই আইএমএফ ঋণ দেয়। বাংলাদেশ কখনও ঋণখেলাপি হয় না। যথা সময়েই শোধ করে। 

যুবমহাসমাবেশে বিএনপির উদ্দেশে কাদের বলেন, ‘প্রস্তুত হয়ে যান, জবাব দেবো। ‘ঘি খাওয়ার জন্য ঋণ নিয়েছে’ বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের এমন বক্তব্যের প্রসঙ্গ টেনে তিনি বলেন, বিএনপিই ঋণ নিয়েছিল ঘি খাওয়ার জন্য'।

তিনি বলেন, 'বিএনপি আরেকবার এলে সব খাবে। বিদেশি ঋণ গিলে খাবে। গণতন্ত্র গিলে খাবে। নির্বাচন গিলে খাবে। সুযোগ পেলে বাংলাদেশও গিলে খাবে। এসময় স্লোগান ধরেন কাদের। কাদেরের সঙ্গে সমবেত জনতা কণ্ঠ মেলান- আরেকবার দরকার, শেখ হাসিনার সরকার। নৌকা, শেখ হাসিনা'।

যুবলীগের এই সমাবেশে সভাপতিত্ব করছেন সভাপতি ফজলে শামস পরশ। প্রধান অতিথি হিসেবে উপস্থিত আছেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনা।

Adnan/sharif