ফরিদপুরে বিএনপির গণসমাবেশ শুরু

প্রকাশিত: ১২-১১-২০২২ ০৮:৪৬

আপডেট: ১২-১১-২০২২ ১৭:৫৯

ফরিদপুর সংবাদদাতা: ফরিদপুরে বিভাগীয় গণসমাবেশের মঞ্চে পৌঁছেছেন বিএনপি মহাসচিব ও প্রধান অতিথি মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও দলের কেন্দ্রীয় নেতারা। শনিবার (১২ই নভেম্বর) দুপুর ১টা ৪৫ মিনিটের দিকে বিএনপি মহাসচিব সমাবেশস্থলে পৌঁছান।

এর আগে, আজ শনিবার (১২ই নভেম্বর) দুপুর ১২টায় কোমরপুরের আব্দুল আজিজ ইনস্টিটিউটে শুরু হয় সমাবেশ। সমাবেশ শুরুর আগে পবিত্র কোরআন তিলাওয়াত করা হয়। এরপর ফরিদপুর জেলা ওলামা দলের সাধারণ সম্পাদক হাফেজ মাওলানা কবির আহমেদ মোনাজাত পরিচালনা করেন।

পরিবহন ধর্মঘটের কারণে বৃহস্পতিবার রাত থেকেই বিএনপির নেতাকর্মীরা জড়ো হতে শুরু করেন সমাবেশস্থলে। ফরিদপুরসহ পার্শ¦বর্তী জেলার নেতাকর্মীরা এ সমাবেশে যোগ দিয়েছেন। সকালে মিছিল নিয়ে যোগ দেন ফরিদপুর ও আশেপাশের এলাকার বিএনপি কর্মীরা। বিপুল সংখ্যক কর্মীদের আগমনে জনসভাস্থল ইতোমধ্যেই পরিপূর্ণ হয়ে উঠেছে। 

প্রসঙ্গত, নিত্যপণ্য ও জ্বালানি তেলের মূল্যবৃদ্ধি, পুলিশের গুলিতে দলের নেতা-কর্মীদের মৃত্যুর প্রতিবাদসহ বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে দেশের সব বিভাগে গণসমাবেশ করছে বিএনপি। চট্টগ্রাম, ময়মনসিংহ,  খুলনা, রংপুর ও বরিশালের পর শনিবার (১২ নভেম্বর) ফরিদপুরে গণসমাবেশের আয়োজন করেছে বিএনপি। এটি বিএনপির ষষ্ঠ বিভাগীয় গণসমাবেশ। 

rocky/habib