মিথিলা-সৃজিতের ফেসবুক পোস্ট নিয়ে শোরগোল

প্রকাশিত: ১৩-১১-২০২২ ১১:১৮

আপডেট: ১৩-১১-২০২২ ১১:২৬

অনলাইন ডেস্ক: শুক্রবারই সোশ্যাল মিডিয়ায় মেয়ে আইরার একটি ভিডিও পোস্ট করেন অভিনেত্রী। মেয়েকে নিয়ে ব্যাংককে ঘুরছেন রফিয়াত রশিদ মিথিলা। ব্যাংককের অলিগলি ঘুরে কোয়ালিটি টাইম কাটাচ্ছেন তাঁরা। তবে সেই ট্যুরে দেখা মেলেনি সৃজিত মুখোপাধ্যায়ের। কিন্তু দিন সাতেক আগেই একসঙ্গে ফ্রেমবন্দি হয়েছিল গোটা পরিবার। সবাই একসঙ্গে গিয়েছিলেন সিনেমা দেখতে। কিন্তু শনিবার সৃজিত ও মিথিলার একটি পোস্ট ঘিরে নয়া জল্পনা তৈরি হয়েছে অনুরাগীদের মনে।

পরিচালক সৃজিত মুখোপাধ্যায় তার এক পোস্টে জোন বায়েজের লেখা ফেয়ারওয়েল অ্যাঞ্জেলিনা গানের লাইন কোট করে একটি ছবি পোস্ট করেছেন। যেখানে সৈকতে ডালপালাহীন এক গাছে ভর করে দাঁড়িয়ে সমুদ্রের দিকে তাকিয়ে রয়েছেন তিনি। যতদূর চোখ যায়, ছবি জুড়ে শুধুই জলরাশি। ক্যাপশনে যে গানের লাইন লেখা, তার মর্মার্থ, ‘এখানে রাগের দরকার নেই, এখানে দোষারোপের প্রয়োজন নেই। এখানে কিছু প্রমাণ করার নেই। সব কিছু একই রয়েছে, সৈকতে শুধুমাত্র একটা গাছ দাঁড়িয়ে রয়েছে...একা। বিদায় অ্যাঞ্জেলিনা। এবার বিদায় নিতে হবে।’ অর্থ দেখেই বোঝা যাচ্ছে, এই গান বিচ্ছেদের, এই গান দুঃখের। হঠাৎ এই গানের লাইন কেন পোস্ট করলেন পরিচালক। উদ্বিগ্ন তাঁর অনুরাগীরা! কাকে বিদায় জানাচ্ছেন তিনি?

শনিবার প্রায় একই সময়ে অভিনেত্রী মিথিলা নিজের কিছু ছবি পোস্ট করেন। যার ক্যাপশনে তিনি লেখেন, ‘কীভাবে তুমি জানো যে সেই প্রেম সত্যি? কীভাবে জানো সেই প্রেম ন্যায্য? সেই প্রেম আর নেই এটার জানার আগে সেই উত্তর খুঁজতে কতদূর তুমি যেতে পারো?’ প্রায় একই সময়ে এই দুই বিচ্ছেদের পোস্ট ঘিরে তৈরি হয়েছে জল্পনা। কেন এই হেঁয়ালি তারকা দম্পতির!  

প্রসঙ্গত কিছুদিন আগেই অন্য সম্পর্কে মিথিলা জড়িয়েছেন শোনা গিয়েছিল। টলিউডের এক পরিচালকের সঙ্গে নাম এরই মধ্যে জড়িয়েছিল তাঁর। তবে সে কথা অস্বীকার করেছিলেন পরিচালক নিজেই। ২০১৯ সালে সাত পাকে বাঁধা পড়েছিলেন সৃজিত মুখোপাধ্যায় ও রফিয়াত রশিদ মিথিলা। মেয়ে আইরাকে নিয়ে ভারত ও বাংলাদেশ, দুই দেশেই থাকেন এবং চুটিয়ে কাজ করছেন মিথিলা। শুধু মিথিলা নয়,  মেয়ে আইরাকে নিয়ে প্রয়শই আবেগঘন পোস্ট করতে দেখা যায় সৃজিতকে।  কয়েকমাস আগে মেয়েকে সঙ্গে নিয়ে একসঙ্গে ঘুরতেও গিয়েছিলেন তাঁরা। এমনকী সাতদিন আগেও গিয়েছিলেন সিনেমা দেখতেও। তাহলে হঠাৎ কী হল?  প্রশ্ন অনুরাগীদের মনে।

 

FR/habib