‘ফির হেরা ফেরি-৩’ এ নেই অক্ষয়

প্রকাশিত: ১৩-১১-২০২২ ১৫:০১

আপডেট: ১৩-১১-২০২২ ১৫:০১

বিনোদন ডেস্ক: বলিউডের অন্যতম ব্যবসাসফল ছবি ‘ভুল ভুলাইয়া’তে অভিনয় করেছিলেন বলিউডের খিলাড়ি অক্ষয় কুমার। কিন্তু ‘ভুল ভুলাইয়া টু’তে অক্ষয়কে দেখা যায়নি। তার জায়গায় নেয়া হয়েছে তরুণ অভিনেতা কার্তিক আরিয়ানকে।

প্রকাশের পর চলতি বছরের মুক্তি পাওয়া বলিউডের সেরা আয়কারী ছবির তালিকায় চলে যায় সিনেমাটি। কার্তিক ব্যতিক্রমী সিনেমায় বেশ সাফল্য পাচ্ছেন। এদিকে আবার জনপ্রিয় ছবির সিক্যুয়েলেও তার চাহিদা বাড়ছে। তারই ধারাবাহিকতায় ‘হেরা ফেরি ৩’তে অক্ষয়ের বদলে দেখা যাবে কার্তিককে।

 রাজু, শ্যাম ও বাবু ভাইয়া এই ত্রয়ী ‘হেরা ফেরি’র তিন অন্যতম আইকনিক চরিত্র। ২০০০ সালে প্রথম মুক্তি পেয়েছিল পরিচালক প্রিয়দর্শনের ‘হেরাফেরি’ ছবি। যেখানে রাজুর চরিত্রে অভিনয় করেছিলেন অক্ষয়। শ্যামের চরিত্রে অভিনয় করেছিলেন সুনীল শেঠি ও বাবু ভাইয়ার চরিত্রে দেখা গিয়েছিল পরেশ রাওয়ালকে। 

তারপর ২০০৬ সালে ফের বড় পর্দায় ফেরে এই ত্রয়ী ‘ফির হেরা ফেরি’। সেই ছবিতেও দেখা যায় এই তিন জনকেই। তবে এবার ভেঙে গেল এই আইকনিক দল। এবার রাজুর চরিত্রে অক্ষয়ের বদলে দেখা যাবে কার্তিককে। বিষয়টি নিশ্চিত করেছেন পরেশ রাওয়ালও।

ছবিতে না থাকা প্রসঙ্গে অক্ষয় বলেন, ‘এই ছবিটা আমার ক্যারিয়ারের অন্যতম গুরুত্বপূর্ণ ছবি। অনেক স্মৃতি রয়েছে এই ছবিটার সঙ্গে। আমারও খারাপ লাগছিল এত বছর ধরে ছবিটা তিন নম্বর পার্টটা আসছে না। এই ছবির প্রস্তাব আমাকে দেওয়া হয়েছিল, তবে চিত্রনাট্য আমার পছন্দ হয়নি। এছাড়াও কিছু সৃজনশীল মতবিরোধ ছিল। তাই আমি নিজে থেকেই পিছিয়ে যাই’।

 

Amirul/habib