কাল বরগুনা জেলা আ. লীগের সম্মেলন

প্রকাশিত: ১৫-১১-২০২২ ১২:০৪

আপডেট: ১৫-১১-২০২২ ১২:০৪

বরগুনা সংবাদদাতা: দীর্ঘ ৮ বছর পর অনুষ্ঠিত হতে যাচ্ছে বরগুনা জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন। আগামীকাল বুধবার (১৬ই নভেম্বর) অনুষ্ঠিত হতে যাওয়া এই সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। সম্মলনকে ঘিরে পোস্টার-ফেস্টুনে ছেয়ে গেছে পুরো জেলা। 

বুধবার সকাল ১০টায় সার্কিট হাউজ মাঠে শুরু হবে বরগুনা জেলা আওয়ামী লীগের সম্মেলন। দলের নেতা-কর্মীরা বলছেন, একমাত্র সাংগঠনিক ও তরুণ নেতৃত্বের কমিটি পেলে অগ্নিসন্ত্রাস রুখে আওয়ামী লীগের দূর্গ ধরে রাখা সম্ভব। 

বিগত ৩০ বছরে ৭ বার সম্মেলন হয়েছে বরগুনা জেলা আওয়ামী লীগের। এই সময়ে সভাপতি পদে অ্যাডভোকেট ধীরেন্দ্র দেবনাথ শম্ভু ও সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করছেন জাহাঙ্গীর কবির। দলের পদ প্রত্যাশীরা বলছেন, দলকে গতিশীল করতে বার বার একই কমিটি থেকে বের হয়ে প্রবীণ-নবীনের সমন্বয়ে গঠিত হোক নতুন কমিটি।

দীর্ঘদিন পর এই সম্মেলনে উচ্ছ্বসিত তৃণমূলের নেতাকর্মীরা। তাদের দাবি, আগামী সংসদ নির্বাচনে অগ্নি সন্ত্রাসীদের দমনে নতুন নেতৃত্বের বিকল্প নেই। কমিটিতে স্বাধীনতা বিরোধী ও যুদ্ধ অপরাধীর সন্তানরা যেন জায়গা না পায়, সেই দাবি সকল আওয়ামী লীগ নেতাকর্মীর।

lamia/sharif