বৈশাখী টিভির বগুড়া সংবাদদাতা সানুর শেষকৃত্য সম্পন্ন

প্রকাশিত: ১৭-১১-২০২২ ১১:৫৭

আপডেট: ১৭-১১-২০২২ ১৭:২৫

ডেস্ক রিপোর্ট: সড়ক দুর্ঘটনায় আহত বৈশাখী টেলিভিশনের বগুড়া সংবাদদাতা কমলেশ মোহন্ত সানুকে বাঁচানোর প্রচেষ্টা ছয়দিন পর আজ ব্যর্থ হয়ে গেছে। বৃহস্পতিবার (১৭ই নভেম্বর) সকালে বগুড়ার মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। সাংবাদিক সানু’র বয়স হয়ছিলো ৫৭ বছর। তাঁর মৃত্যুতে বৈশাখী পরিবার গভীরভাবে শোকাহত, বগুড়ায় সানুর সতীর্থ সাংবাদিকদেরও মন খারাপ।

সাংবাদিক কমলেশ মোহন্ত সানু’র প্রাণ কেড়ে নিল একটি মর্মান্তিক সড়ক দুর্ঘটনা। গত শুক্রবার রাতে বগুড়ার ছিলিমপুরে মোটরসাইকেলে করে যাওয়ার সময় বাসের ধাক্কায় গুরুতর আহত হয়েছিলেন সানু। তারপর বগুড়া মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয় গুরুতর আহত সানুকে। সেখানেই চিকিৎসার ছয় দিনের মাথায় আজ সকালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। চিকিৎসকরা সাংবাদিক সানুকে মৃত ঘোষণা করলে শোকে ডুবে পরিবার, সতীর্থ সাংবাদিকরা এবং সানুর কর্মস্থল বৈশাখী টেলিভিশনের সহকর্মীরা।

কমলেশ মোহন্ত সানু’র সাথে বগুড়া সংবাদদাতা হিসেবে বৈশাখী টেলিভিশনের কাজের সম্পর্ক দীর্ঘ সময়ের। সাংবাদিকতা অন্তপ্রাণ সানু ছিলেন বগুড়া প্রেসক্লাবের কোষাধ্যক্ষ ও সাংবাদিক ইউনিয়নের নির্বাহী সদস্য। তাঁর মৃত্যুর খবরে হাসপাতালে ছুটে যান স্বজন ও স্থানীয় গণমাধ্যমকর্মীরা। শোকাহত বগুড়ার সাংবাদিকরা সানুর দেহ নেন জেলার প্রেসক্লাবে। সেখানে তাকে শেষ শ্রদ্ধা জানান বৈশাখী পরিবারসহ দীর্ঘদিনের সহকর্মী ও প্রিয়জনরা। এসময় উপস্থিত ছিলেন পুলিশ সুপার, অতিরিক্ত জেলা প্রশাসকসহ আরো অনেকে। তৈরি হয় এক আবেগঘন পরিবেশ।

এসময় দীর্ঘদিনের সহকর্মীর আত্মার মাগফেরাত কামনা করেন বৈশাখী টেলিভিশনের প্রধান বার্তা সম্পাদক। পাশাপাশি তার পরিবারের পাশে দাঁড়ানোর জন্য সংবাদিক সমাজকে এগিয়ে আসার আহ্বান জানান তিনি।পরে বৃহস্পতিবার দুপুরে বগুড়ার ফুলবাড়ি মহাশ্মশানে তাঁর শেষকৃত্য সম্পন্ন হয়।

kanij/sharif