নাম ঘোষণার আগেই ১৬০ কোটি আয় করলো ‘থ্যালাপতি ৬৭’

প্রকাশিত: ১৮-১১-২০২২ ২২:৩২

আপডেট: ১৮-১১-২০২২ ২২:৩২

বিনোদন ডেস্ক: কাজ শুরুর আগেই ১৬০ কোটি রুপি আয় করলো জনপ্রিয় দক্ষিণ ভারতীয় অভিনেতা বিজয়ের ছবি ‘থ্যালাপতি ৬৭’। এ ছবির পরিচালক লোকেশ কঙ্গরাজ। ছবির প্রাথমিক নাম হিসেবে বেছে নেয়া হয়েছে ‘থ্যালাপতি ৬৭’ কে। অনেক দিন ধরেই সিনেমাটি নিয়ে চলছে নানা গুঞ্জন। যদিও সিনেমাটির কথা এখনো আনুষ্ঠানিকভাবে ঘোষিত হয়নি। কিন্তু তার আগেই ১৬০ কোটি রুপি আয় করে নিয়েছে এটি।

বিজয়ের ছবি মানেই বড় কিছু যা দর্শক মনে ঝড় তুলতে বার বারই সক্ষম হয়েছে। ‘থ্যালাপতি ৬৭’-ও তার ব্যতিক্রম নয়। গত বছরই বিজয়কে নিয়ে সুপারহিট অ্যাকশন ছবি ‘মাস্টার’ বানিয়েছেন লোকেশ কঙ্গরাজ। এবার একশন ড্রামা ধাচের এই ছবিতে জুটিবদ্ধ হচ্ছেন লোকেশ ও বিজয়।

অনেক আগে থেকেই ওটিটি প্ল্যাটফর্মগুলো আগ্রহ দেখিয়েছে ছবিটির স্বত্ব কিনতে। ছবিটি আগে প্রেক্ষাগৃহে মুক্তি পাবে, পরে ওটিটি প্ল্যাটফর্মে। তারপরও ছবিটি কিনতে প্ল্যাটফর্মগুলোর আগ্রহে ভাটা পড়েনি।

টাইমস অব ইন্ডিয়’র বরাতে জানা গেছে, আনুষ্ঠানিকভাবে ছবিটি ঘোষণার আগেই ১৬০ কোটি রুপিতে ছবিটির ওটিটি স্বত্ব কিনে নিয়েছে একটি জনপ্রিয় প্ল্যাটফর্ম। কাজ শুরুর আগেই এত দামে আর কোনো তামিল সিনেমার ওটিটি স্বত্ব বিক্রি হয়নি।

‘থ্যালাপতি ৬৭’-এর বাজেট ৩২০ কোটি রুপির আশপাশে। সে হিসাবে মুক্তির আগেই বাজেটের অর্ধেক তুলে নিয়েছে ছবিটি। আর সেটা কেবল ওটিটির স্বত্ব থেকেই।

আগামী ডিসেম্বরে শুরু হবে ছবির কাজ। পরের আট মাস বিভিন্ন লোকেশনে হবে শুটিং।

 

Prottay/Bodiar