চট্টগ্রামে আসামি ছিনিয়ে নেয়ার সময় সংঘর্ষ, নিহত ১

প্রকাশিত: ২০-১১-২০২২ ১৩:০২

আপডেট: ২০-১১-২০২২ ১৩:১১

চট্টগ্রাম প্রতিবদেক: চট্টগ্রামে পুলিশের ওপর হামলা চালিয়ে দুই মাদক কারবারীকে ছিনিয়ে নেওয়ার সময় হিজড়াদের সঙ্গে সংঘর্ষে এক নারী নিহত হয়েছে। শনিবার (১৯শে নভেম্বর) রাতে নগরীর চান্দগাঁও থানার কালুরঘাট এলাকায় এ ঘটনা ঘটে।

নগর পুলিশের উপ-কমিশনার (উত্তর) মোখলেছুর রহমান জানান, শনিবার সন্ধ্যায় হানিফ ও দেলোয়ার নামে দুই মাদক বিক্রেতাকে পাঁচ হাজার পিস ইয়াবাসহ গ্রেফতার করে পুলিশ। পরে তাদের চান্দগাঁও পুলিশ ফাঁড়িতে নেওয়া হচ্ছিল। এসময় কয়েকজন তৃতীয় লিঙ্গের মানুষ এবং মাদক বিক্রেতাদের সহযোগীরা মিলে পুলিশের ওপর হামলা চালিয়ে হানিফ ও দেলোয়ারকে ছিনিয়ে নিয়ে যায়। 

উপ-কমিশনার আরও জানান, আসামি ছিনতাইয়ের সময় হামলা করা হয় পুলিশ ফাঁড়িতেও। একপর্যায়ে তারা সড়ক অবরোধ করে পুলিশকে লক্ষ্য করে ইট-পাটকেল নিক্ষেপ করতে থাকে। হিজড়ারা একযোগে ফাঁড়িতে হামলা চালালে সেখানে পুলিশের সঙ্গে সংঘর্ষ বাঁধে। এতে নাজমা নামে এক হিজড়ার মৃত্যু হয়।

তিনি জানান, পুলিশের ওপর চালানো হামলায় দুই পুলিশ সদস্য আহত হলে আত্মরক্ষায় পুলিশও গুলি ছুঁড়ে তাদের ছত্রভঙ্গ করে দেয়। পুলিশের কাছ থেকে ছিনিয়ে নেওয়া মাদক বিক্রেতা এবং হামলাকারীদের গ্রেফতারে অভিযান চলছে বলে জানান মোখলেছুর রহমান।

MBK/sharif