পলাতক দুই জঙ্গি ধরা পড়বে : স্বরাষ্ট্রমন্ত্রী

প্রকাশিত: ২০-১১-২০২২ ১৬:৪৫

আপডেট: ২০-১১-২০২২ ২০:৩৭

নিজস্ব প্রতিবেদক: আদালত প্রাঙ্গণ থেকে পালিয়ে যাওয়া দুই জঙ্গি শিগগিরি ধরা পড়বে বলে মনে করেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। পালানোর ঘটনায় কেউ সহযোগিতা রে থাকলে দেওয়া হবে না বলে জানিয়েছেন  তিনি। কারো কোনো গাফিলতির কারনে জঙ্গী আসামি পালানোর ঘটনা ঘটেছে কিনা তা খুবই গুরুত্ব সহকারে দেখা হচ্ছে বলে জানান স্বরাষ্ট্রমন্ত্রী। আজ রোববার (২০শে নভেম্বর) সচিবালয়ের নিজ দপ্তরে সাংবাদিকদের এ কথা বলেন তিনি।

তিনি বলেন, ঘটনা ঘটার সঙ্গে সঙ্গে আমরা বিশেষ সতর্কতা জারি করেছি। যাতে তারা দেশ থেকে পালিয়ে যেতে না পারে। আমাদের পুলিশ তাদের খুঁজছে। আশা করি খুব শিগগিরই তাদের ধরতে পারবো। আমরা বর্ডার এলাকাগুলোতেও বলে দিয়েছি, তারা যেন পালিয়ে যেতে না পারে।

মন্ত্রী বলেন, বিষয়টি অ্যলার্মিং অবশ্যই। তবে, হাইকোর্টের একটি রায়ের কারনে দণ্ডপ্রাপ্ত আসামিদের ডান্ডা বেরি খুলে রাখা হয়। 

রোববার দুপুর ১২টার দিকে ঢাকার আদালত থেকে পুলিশের চোখে-মুখে স্প্রে করে জেএমবির দুই সদস্য পালিয়ে যায়। জানা গেছে, দুই জঙ্গিকে মামলায় আদালতে হাজির করা হয়। হাজিরা শেষে পুলিশ সদস্যরা তাদের নিয়ে যাচ্ছিলেন। এ সময় জেএমবির দুই সদস্য পুলিশের চোখে-মুখে স্প্রে করলে তারা অপ্রস্তুত হয়ে যান। এই ফাঁকে জেএমবির ওই দুই সদস্য পালিয়ে যান।

 

 

Mustafiz/shimul