‘ভয় দেখিয়ে আন্দোলন দমানো যাবে না’

প্রকাশিত: ২১-১১-২০২২ ১৯:৫৭

আপডেট: ২১-১১-২০২২ ২১:২৩

নিজস্ব প্রতিবেদক: ভয় দেখিয়ে আন্দোলন দমিয়ে রাখা যাবে না বলে হুঁশিয়ারি দিয়েছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি বলেন, বিভাগীয় সমাবেশগুলোর আগে বিভিন্ন জায়গায় বিএনপি নেতাকর্মীদের বাড়িতে পুলিশি তল্লাশি চালিয়ে ও হামলা-মামলা দিয়ে ভয় দেখানোর চেষ্টা চলছে। আজ সোমবার (২১শে নভেম্বর) গুলশানে দলের চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে সংবাদ সম্মেলনে এই অভিযোগ করেন তিনি। এসময় মির্জা ফখরুল বলেন, বিদ্যুতের দাম বাড়ানোয় জনগণের জীবন আরও দুর্বিষহ হয়ে উঠবে।

সাম্প্রতিক রাজনৈতিক বিষয় নিয়ে আজ সোমবার (২১শে নভেম্বর) বিকেলে গুলশানে দলের চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে এই সংবাদ সম্মেলন করে বিএনপি। এতে অংশ নিয়ে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর সরকারের কঠোর সমালোচনা করেন। 

মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, নিত্যপণ্যের ঊর্ধ্বগতির এই সময়ে বিদ্যুতের দাম বাড়িয়ে মানুষের কষ্ট আরও বাড়িয়ে দিলো সরকার। আদালত থেকে জঙ্গি পালানো সরকারের নতুন নাটক বলেও অভিহিত করেন তিনি। বিএনপি মহাসচিব বলেন, যত বাধা, হামলা, মামলা আর হত্যা করা হোক না কেন, দলের গণসমাবেশ হবেই। 

এর আগে আজ (সোমবার) সকালে জাতীয় প্রেসক্লাবে এক অনুষ্ঠানে অংশ নিয়ে বিএনপি মহাসচিব বলেন, দলের নেতাকর্মীদের যারা হত্যা করছে, তাদের ছাড় দেয়া হবেনা। আন্দোলনের উত্তাল তরঙ্গে এই সরকার ভেসে যাবে। আন্দোলন দিনদিন বেগবান হচ্ছে বলেও জানান মির্জা ফখরুল। 

TH/sat