নকল স্বর্ণের মূর্তি বিক্রি, গ্রেফতার ৭

প্রকাশিত: ২১-১১-২০২২ ২০:৪৮

আপডেট: ২১-১১-২০২২ ২০:৫১

নাটোর সংবাদদাতা: নাটোরের সিংড়ায় প্রতারণার মাধ্যমে নকল স্বর্ণের মূর্তি বিক্রির অভিযোগে ৭ জনকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ন (র‌্যাব)। শনিবার (২০ নভেম্বর) রাত ৯টার দিকে উপজেলার পিপলশন দড়িপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে তাদের গ্রেফতার করে র‌্যাব। সোমবার নাটোর র‌্যাব ক্যাম্পের কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার ফরহাদ হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

‌তিনি জানায়, রোববার (২০শে নভেম্বর) রাতে সিংড়া উপজেলার পিপলশন দড়িপাড়া এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলো মৃত ফয়েজ উদ্দিন প্রমানিকের ছেলে মো. মন্টু (৪০), মো. মুকুল (৪৪) ও মো. শফিকুল (৩০), মৃত আজাহার আলীর ছেলে মোহাম্মদ আলী (৪০), সেকেন্দার প্রামানিকের ছেলে মো. জাহিদুল ইসলাম (৫৫), মৃত ছহির উদ্দিনের ছেলে মো. রজিম আহম্মেদ (২২) এবং মৃত আবু বক্করের ছেলে মো. আনোয়ার হোসেন (৩৮)। এসময় তাদের কাছ থেকে নকল স্বর্ণের একটি মূর্তি, ৯টি মোবাইলসহ সিম কার্ড জব্দ করা হয়।

গ্রেফতাকৃতরা বিভিন্ন সময়ে মানুষের কাছে স্বর্ণ মূর্তি বলে নকল মূর্তি বিক্রয় করে আসছিল। কিছুদিন আগে এক ভুক্তভোগীর কাছে ২ লাখ ২০ হাজার টাকায় স্বর্ণের মূর্তি বলে নকল মূর্তি বিক্রি করে প্রতারণা করে। 

র‌্যাব আরও জানায়, গ্রেফতারকৃতরা স্থানীয়দের সামনে স্বীকার করেছে যে তারা দেশের বিভিন্ন এলাকার মানুষের সাথে প্রতারণা করে আসছিল। এ ঘটনার পর সিংড়া থানায় তাদের বিরুদ্ধে প্রতারণার একটি মামলা করা হয়েছে।

 

Priyonty/sat