‘নির্বাচনে রাজনৈতিক দলগুলোর জনপ্রিয়তা যাচাই হবে’

প্রকাশিত: ২১-১১-২০২২ ২২:৩৭

আপডেট: ২২-১১-২০২২ ০৭:৫২

কুমিল্লা সংবাদদাতা: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, একটি রাজনৈতিক দলের জনপ্রিয়তা জনসমাবেশ দ্বারা প্রমাণিত হয় না, জনপ্রিয়তা যাচাই হয় নির্বাচনে। আগামী নির্বাচনই প্রমাণ করবে দেশে কোন দল বেশি জনপ্রিয়।

সোমবার (২১শে নভেম্বর) বিকেলে কুমিল্লা সেনানিবাসে সশস্ত্র বাহিনী দিবসের অনুষ্ঠান শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন। 

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, বিএনপি তাদের জনসভা নিয়ে মিথ্যাচার করছে, ভাড়ায় মানুষ জড়ো করে নিজেদের জনপ্রিয়তা প্রমাণের চেষ্টা করছে। কিন্তু আগামী নির্বাচনই প্রমাণ করবে দেশে কোন দল বেশি জনপ্রিয়। এ নির্বাচনে জনগণ ভোটের মাধ্যমে যে রায় দেবে আমরা সেই ফল মেনে নেবো।

ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুরে পুলিশের গুলিতে ছাত্রদল কর্মী নিহতের বিষয়ে তিনি বলেন, বাঞ্ছারামপুরের ঘটনাটি সাজানো। ছাত্রদল কর্মীরা পুলিশের উপর হামলা করেছে, পোশাক ধরে টানাহেচড়া করেছে ও অস্ত্র কেড়ে নিয়েছে। তখন পুলিশ আত্মরক্ষার্থে গুলি চালাতে বাধ্য হয়েছে।

এসময় ওবায়দুল কাদের সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং শহীদ ও বীর মুক্তিযোদ্ধাদের আত্মত্যাগের কথা স্মরণ করেন। তিনি বলেন, সশস্ত্র বাহিনী জাতীয় পর্যায়ে যে কোনো দুর্যোগ মোকাবেলা, অবকাঠামো নির্মাণ, মানবতার সেবাসহ দেশের বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ডে গুরুত্বপূর্ণ অবদান রাখছে।

অনুষ্ঠানে ৯৪০ মুক্তিযোদ্ধা, কমান্ডার ও শহীদ পরিবারের সদস্য, সাবেক সেনা কর্মকর্তা, সামাজিক ও পেশাজীবী সংগঠনের প্রতিনিধিরা অংশগ্রহণ করেন।

 

rocky/sat