বৃহস্পতিবার যশোর যাবেন প্রধানমন্ত্রী

প্রকাশিত: ২২-১১-২০২২ ০৮:৩০

আপডেট: ২২-১১-২০২২ ১৩:৪৩

যশোর সংবাদদাতা: যশোর আওয়ামী লীগের জনসভায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার আগমন সামনে রেখে এখন উৎসবের আমেজ। আগামী বৃহস্পতিবার যশোরে যাবেন প্রধানমন্ত্রী। জেলা স্টেডিয়ামে স্থানীয় আওয়ামী লীগ আয়োজিত জনসভায় ভাষণ দেবেন প্রধানমন্ত্রী। পাঁচ বছর পর যশোরে প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে  ব্যানার ফেস্টুন আর তোরণে সেজেছে শহর। নেয়া হয়েছে কঠোর নিরাপত্তা ব্যবস্থা। এখন অপেক্ষা প্রধানমন্ত্রীকে বরণ করে নেয়ার। যশোর সংবাদদাতা কামাল উদ্দিনের পাঠানো তথ্য ও চিত্রে ডেস্ক রিপোর্ট।

আগামী বৃহস্পতিবার যশোর সফরে যাবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সরকার প্রধানকে বরণ করতে সাজানো হয়েছে শহরের মূল সড়ক থেকে অলিগলি। বিভিন্ন ব্যানার, ফেস্টুনের পাশাপাশি তৈরি করা হয়েছে তোরণ। 

প্রধানমন্ত্রীর জনসভা সফল করতে ব্যস্ত স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। জনসভাকে জনসমুদ্রে পরিণত করতে চালানো হচ্ছে প্রচারণা। তুলে ধরা হচ্ছে বর্তমান সরকারের উন্নয়নের চিত্র। যশোরের উন্নয়নে প্রধানমন্ত্রী এদিন নতুন ঘোষণা দেবেন বলে আশায় রয়েছেন সাধারণ মানুষ।

স্থানীয় নেতাকর্মীরা জানান, ২৪শে নভেম্বর যশোরের ঐতিহাসিক শামস-উল হুদা স্টেডিয়ামের জনসভা থেকে নির্বাচনী প্রচারণা শুরু করবেন আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা। জনসভায় লাখো মানুষের সমাগম হবে বলেও আশা করছেন নেতারা।  

প্রধানমন্ত্রীর যশোর সফরকে ঘিরে নিরাপত্তার চাদরে ঢেকে ফেলা হয়েছে পুরো শহর। থাকছে ৫ স্তরের নিরাপত্তা ব্যবস্থা। প্রধানমন্ত্রীর এ সফরে যশোরের মানুষের দীর্ঘ দিনের নানা দাবি পূরণ হবে বলে আশা করছেন স্থানীয়রা।  

 

kanij/shimul