বাজারে আসছে প্রিন্সেস ডায়ানার ব্যবহৃত হ্যান্ডব্যাগ

প্রকাশিত: ২২-১১-২০২২ ১১:৩৫

আপডেট: ২২-১১-২০২২ ১১:৩৫

আন্তর্জাতিক ডেস্ক: সময়টা ১৯৯৬ সাল, মেট গালার আয়োজনে সবার নজর কাড়ে প্রিন্সেস ডায়ানার সাজপোশাক। নীল-কালোর মিশেলে গাউন ও মুক্তার গয়নার সঙ্গে তাঁর হাতে ছিল গাড় নীল রঙের ছোট একটা হ্যান্ডব্যাগ। ২৬ বছর পর এসে ডায়ানার সেই হ্যান্ডব্যাগ বাজারে আনছে ফ্রান্সের অভিজাত ফ্যাশন হাউস ডিওর।

সম্প্রতি ডিওর কর্তৃপক্ষ ঘোষণা দেয়, ১৯৯৬ সালে মেট গালা ফ্যাশনে প্রিন্সেস ডায়ানার ব্যবহৃত ব্যাগ বাজারে আনছে তারা।  তবে খুব একটা ডিজাইনে পরিবর্তন করা হবে না বলেও জানিয়েছে ডিওর কর্তৃপক্ষ। তবে প্রথমে দুশোটির মতো ব্যাগ বাজারে ছাড়া হবে। প্রিন্সেস ডায়ানার স্টাইলের একটি হ্যান্ডব্যাগ কিনতে খরচ হবে পাঁচ হাজার মার্কিন ডলার।

সে সময় ডায়ানার হ্যান্ডব্যাগটি তুমুল জনপ্রিয়তা পায়। হারপারস বাজারের তথ্য অনুযায়ী, ব্যাগটি ডায়ানা উপহার পেয়েছিলেন তখনকার ফরাসি ফার্স্ট লেডির কাছ থেকে। এক অনুষ্ঠানে অংশ নিতে ফ্রান্সের রাজধানী প্যারিসে গেলে ডিওরের তৈরি ব্যাগটি উপহার পান তিনি।

শুধু মেট গালার আয়োজনে নয়, পরে বিভিন্ন সময় ডায়ানার হাতে এই ব্যাগটি দেখা গেছে। ধারণা করা হয়, ডায়ানার প্রিয় ব্যাগের একটি এটি। তাই তিনি বিভিন্ন আয়োজনে পোশাকের সঙ্গে মিলিয়ে ব্যাগটি সঙ্গে রাখতেন। এত বছর পরে সেই অভিজাত ব্যাগ  বাজারে আনছে ডিওর। 

 

 

Prottay/shimul