নারায়ণগঞ্জে আর্জেন্টিনা সমর্থকদের আনন্দ মিছিল

প্রকাশিত: ২২-১১-২০২২ ১৬:২৭

আপডেট: ২২-১১-২০২২ ১৬:২৭

নারায়ণগঞ্জ সংবাদদাতা : বিশ্বকাপকে ঘিরে সারাদেশের মত নারায়ণগঞ্জেও মেতে উঠেছে ফুটবল ভক্তরাও। শোভাযাত্রা বের করে বাদ্য বাজিয়ে জানাচ্ছেন প্রিয়দলের প্রতি শুভেচ্ছা। তাদের প্রত্যশা দল চ্যাম্পিয়ন হবে। আবার কেউবা বানিয়ে ফেলছেন দীর্ঘ পতাকা। কেউ কেউ দলের পতাকার রঙে সাঝিয়েছে ভবন। শহরের বিভিন্ন এলাকায় সড়কের পাশে ও ভবনগুলোতে পতাকা তুলেছে। 

কাতারে বিশ্বকাপ ফুটবলে তৃতীয় দিনে আর্জেন্টিনা খেলাকে নানান উন্মাদনা ধরে রাখতে হাজারো সমর্থকদের আনন্দ শোভাযাত্রা বের করে। আর্জেন্টিনার পতাকা, ঢুল আর গানে বিশ্বকাপের প্রথম খেলায় আর্জেন্টিনাকে স্বাগত জানিয়েছে নারায়ণগঞ্জের সমর্থকরা। 

আজ মঙ্গলবার (২২শে নভেম্বর) সকালে নারায়ণগঞ্জের দেওভোগ এলাকার চারুকলা ইনস্টিটিউট থেকে বর্ণাঢ্য আনন্দ র‌্যালি বের হয়। পরে নগরীর বঙ্গবন্ধু হয়ে চাষাড়া ঘুরে দুই নম্বর রেল গেট এলাকায় গিয়ে শেষ হয় মিছিলটি। র‌্যালিতে আর্জেন্টিনা ভক্ত অংশ নেন। 

র‌্যালিতে সমর্থকদের হাতে বাংলাদেশের জাতীয় পতাকার পাশাপাশি আর্জেন্টিনার পতাকা, ব্যানার, ফেস্টুন নিয়ে উচ্ছাস আর ঢুলের শব্দে উন্মাদনায় মেতে উঠেন আর্জেন্টিনার সাপোর্টারা। আনন্দ মিছিলে আর্জেন্টিনার বক্তরা তাদের প্রিয় দলের বিজয়ী হওয়ার প্রত্যাশা করেন। এসময় তিনি বলেন, মেসির নেতৃত্বে এবার শিরোপা উঠবে তাদের ঘরে। 

আর্জেন্টিনা সমর্থক নগরীর কলেজ রোড এলাকায় এক দম্পতি তাদের বাসভবন প্রিয়দলের পতাকার রং এ সাজিয়েছেন। স্ত্রীর দাবি, ছোট বেলা থেকেই এই দলকে ভাল লাগত। আর স্বামী জানান, দলকে ভালবেসে ভবন সাজালেও এখন শহরে রয়েছেন আলোচনায়। তবে খেলা নিয়ে আইনশৃংখলা বাহিনীর সদস্যা তৎপর রয়েছে। র‌্যালি আর খেলাকে গিয়ে পাড়া-মহল্লায় নজরদারি বাড়িয়েছেন তারা।

Sumyia/sharif