সরকার হটানোর চক্রান্ত শুরু হয়েছে : ওবায়দুল কাদের

প্রকাশিত: ২৩-১১-২০২২ ১৯:৪২

আপডেট: ২৩-১১-২০২২ ২০:১৯

নিজস্ব প্রতিবেদক: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন সরকার নয়, নেতিবাচক রাজনীতির জন্য বিএনপির পতন অনিবার্য।  আজ বুধবার (২৩শে নভেম্বর) কবিরহাট উচ্চ বিদ্যালয় মাঠে নোয়াখালী জেলার কবিরহাট উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক  সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।  ওবায়দুল কাদের তাঁর রাজধানীর বাসভবন থেকে সম্মেলনে ভার্চুয়ালি যুক্ত হন।

এসম তিনি বলেন, দেশে সরকার হটানোর চক্রান্ত আবারও শুরু হয়েছে। এই চক্রান্ত ও ষড়যন্ত্রের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে দলের নেতাকর্মীদের প্রতি আহবান জানান ওবায়দুল কাদের।  

বিএনপি তারেক রহমানকে তাদের নেতা মানতে পারে কিন্তু বাংলাদেশের জনগণ তারেক রহমানকে কখনো নেতা মানবে না উল্লেখ করে ওবায়দুল কাদের বলেন, যে নেতা রাজনীতি না করার শর্তে মুচলেকা দিয়ে লন্ডনে পালিয়ে যায়, সে আর যাই হোক দেশের জনগণের নেতা হতে পারে না। 

কবিরহাট উপজেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল আমিন রুমির সভাপতিত্বে সম্মেলনে আরো বক্তব্য রাখেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলী, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, নোয়াখালী জেলা আওয়ামী লীগের আহবায়ক এএইচএম খায়রল আনম সেলিম,যুগ্ম - আহবায়ক এডভোকেট শিহাব উদ্দিন শাহীন,সহিদ উল্লাহ খান সোহেল,  সংসদ সদস্য একরামুল করিম চৌধুরী ও  নোয়াখালী জেলা পরিষদ চেয়ারম্যান আবদুল ওয়াদুদ পিন্টু এবং কবিরহাট উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জহিরুল হক রায়হান।

 

MRP/shimul