নারায়ণগঞ্জে ধর্ষণ মামলার প্রধান আসামি গ্রেফতার

প্রকাশিত: ২৭-১১-২০২২ ১৭:৪১

আপডেট: ২৭-১১-২০২২ ১৭:৪১

নারায়ণগঞ্জ সংবাদদাতা : নারায়ণগঞ্জের আড়াইহাজারে চাঞ্চল্যকর মাদ্রসার ছাত্রী ধর্ষণ মামলার প্রধান আসামী উজ্জলকে (২২) গ্রেফতার করেছে র‌্যাব-১১। শনিবার (২৬শে নভেম্বর) রাতে ঢাকা জেলার যাত্রাবাড়ি থানার ধলপুর এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। 

আজ (২৭শে নভেম্বর) র‌্যাব এক বিজ্ঞপ্তিতে জানায়, ভিকটিম একজন মাদ্রাসার ছাত্রী। মাদ্রাসায় আসা যাওয়ার পথে গ্রেফতারকৃত আসামী ভিকটিমকে প্রথমে উত্যক্ত ও একপর্যায়ে প্রেম নিবেদন করে। ভিকটিম তার প্রস্তাব প্রত্যাখ্যান করলে আসামী উজ্জল ও তার অন্যান্য সহযোগিরা পরস্পর যোগসাজশে ভিকটিমকে বিভিন্ন উপায়ে আসামী উজ্জলের বসতঘরে নিয়ে আসে।

পরে আসামী ভিকটিমকে বিভিন্ন ধরনের ভয়ভীতি দেখিয়ে জোর করে ধর্ষণ করে। গত ৩ মাস যাবৎ মিথ্যা প্রতিশ্রুতি ও ভয়ভীতি দেখিয়ে প্রায়ই ভিকটিমকে ধর্ষণ করে আসছিল। তবে বেশ কিছুদিন অতিবাহিত হওয়ার পর গ্রেফতারকৃত আসামীর সাথে যোগাযোগ করে বিয়ের কথা বললে উজ্জল তাকে বিয়ে করবে না বলে জানায়। পরে ভিকটিমের মা বাদী হয়ে আড়াইহাজার থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন।

আসামী উজ্জল কৌশলে আত্মগোপনে চলে যায়। র‌্যাব-১১ এর একটি চৌকস গোয়েন্দা দল ধর্ষণ মামলার প্রধান আসামী উজ্জলকে আইনের আওতায় আনতে গোয়েন্দা অনুসন্ধান শুরু করে। মামলার ২৪ ঘন্টার মধ্যে গ্রেফতার করতে সক্ষম হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামী ধর্ষণের সাথে সংশ্লিষ্টতার কথা স্বীকার করেছে।

Sumyia/sharif