গুজরাটে নিরাপত্তা বাহিনীর ক্যাম্পে গুলি, নিহত ২

প্রকাশিত: ২৭-১১-২০২২ ১৯:৪২

আপডেট: ২৭-১১-২০২২ ১৯:৪২

আন্তর্জাতিক ডেস্ক: ভারতের গুজরাট রাজ্যে সহকর্মীর ছোঁড়া গুলিতে প্যারামিলিটারি বাহিনীর দুই সদস্য নিহত হয়েছে। এসময় আহত হয়েছে আরও দুই সদস্য। শনিবার রাতে গুজরাটের পোরবন্দর জেলার একটি ক্যাম্পে এ ঘটনা ঘটে। 

ঘাতক সদস্যের নাম কনস্টেবল এস ইনাউচা সিং। গুলিতে নিহত দুইজন হলেন, থোইবা সিং ও জিতেন্দ্র সিং। আহত দুইজন  কনস্টেবল চোরাজিৎ ও রোহিকানা। তাদের একজনের পেটে ও অন্য জনের পায়ে গুলি লেগেছে। প্রাথমিকভাবে তাদের উদ্ধার করে পোরবন্দর জেনারেল হাসপাতালে ভর্তি করানো হয়। পরে উন্নত চিকিৎসার জন্য জামনগরের একটি হাসপাতালে স্থানান্তরিত করা হয়।

ভারতীয় সংবাদ মাধ্যগুলো জানিয়েছে, আগামী মাসের বিধানসভা নির্বাচনের আগে নির্বাচনী দায়িত্ব পালনের জন্য ওই ক্যাম্পে অবস্থান করছিলেন তারা। মণিপুরের ইন্ডিয় রিজার্ভ ব্যাটেলিয়ন থেকে তাদের নিয়োগ করা হয়েছিলো। 

ওই ক্যাম্পের দায়িত্বরতরা জানান, নিজেদের মধ্যে বাক-বিতণ্ডার একপর্যায়ে আচমকা এক সদস্যের হাতে থাকা রাইফেল থেকে গুলি চালানো হয়। তবে কি নিয়ে দ্ব›দ্ব বা কেন এই গুলি ছোঁড়া হয়েছে তা এখনো জানা যায়নি। 

পোরবন্দরে প্রথম পর্যায়ের ভোট অনুষ্ঠিত হবে পহেলা ডিসেম্বর। পরবর্তী পর্যায়ের ভোট হবে ৫ই ডিসেম্বর। আর ফলাফল জানা যাবে ৮ই ডিসেম্বর।

SAI/sharif