অরিজিতের কনসার্টের টিকিটের দাম ১৬ লাখ

প্রকাশিত: ২৮-১১-২০২২ ১১:৫২

আপডেট: ২৮-১১-২০২২ ১১:৫২

বিনোদন ডেস্ক:  অরিজিৎ সিং বলিউডের প্রথম সারির গায়ক। তার চাহিদাও এখন ব্যাপক। আগামী বছর ভারতের চারটি শহরে হতে চলেছে অরিজিৎ সিংয়ের কনসার্ট। সেই কনসার্টের টিকিটের দাম শুনে অবাক অরিজিতের ভক্তরা। 

জানুয়ারি মাসে পুণেতে অনুষ্ঠিত হতে চলেছে অরিজিতের কনসার্ট। ৯৯৯ টাকা থেকে শুরু টিকিটের দাম। তবে এই কনসার্টের সর্বাধিক টিকিটের দাম ১৬ লাখ টাকা। প্রিমিয়াম লাউঞ্জের টিকিটের দাম শুরু ১০ লাখ টাকা থেকে।

জানা গেছে, এই প্রিমিয়াম লাউঞ্জ থাকবে স্টেজের পাশে। গান শোনার পাশাপাশি এই লাউঞ্জে থাকছে খাওয়া-দাওয়ার নানা ব্যবস্থা। মেনুতে থাকছে তিনটি ভেজ স্টার্টার, তিনটি নন ভেজ স্টার্টার, ভেজ ননভেজ মিলিয়ে দুটি মেইন কোর্স, একটি ডেজার্ট, পানীয়তে থাকবে একটি বিয়ার ও আনলিমিটেড অ্যালকোহল। এই টিকিট পাবেন ৪০ জন শ্রোতা।

তবে প্রিমিয়াম লাউঞ্জের বাইরেও আছে প্রচুর টিকিট। তার মধ্যে ৯৯৯ ও ১,৯৯৯ টাকার টিকিটে দাঁড়িয়েই এই শো দেখতে হবে। ৩,৯৯৯, ৪,৯৯৯ ও ৮,৯৯৯ টাকার টিকিটে বসেও দেখা যাবে অরিজিতের অনুষ্ঠান।

এদিকে কনসার্টের টিকিটের দাম শুনে সোশ্যাল মিডিয়ায় অনেকেই লিখেছেন, অরিজিতের প্রবল ফ্যান তারা। তবে টিকিটের এই দাম মেনে নেওয়া যায় না। কেউ কেউ কটাক্ষ করেছেন অরিজিতকেও। আগামী ২৭শে জানুয়ারি বিকেল ৫টা থেকে রাত ১০টা পর্যন্ত চলবে কনসার্ট।

FR/shimul