আয়াতের শরীরের খণ্ডিতাংশ উদ্ধার: পিবিআই

প্রকাশিত: ৩০-১১-২০২২ ১৬:১১

আপডেট: ৩০-১১-২০২২ ১৬:১২

চট্টগ্রাম প্রতিবেদক: চট্টগ্রাম নগরীর ইপিজেড এলাকায় খুন হওয়া শিশু আয়াতের খন্ডিত দেহের অংশ বিশেষ উদ্ধার করেছে পিবিআই।  আজ বুধবার (৩০শে নভেম্বর) দুপুরে সাগরপাড় স্লুইজ গেইট এলাকা থেকে খুন হওয়া শিশু আয়াতের পায়ের খন্ডিত অংশটি উদ্ধার করা হয়।

গত ১৫ই নভেম্বর বাসার  সামনে থেকে নিখোঁজ হয় শিশু আয়াত। এ ঘটনায় আয়াতের বাবা বাদী হয়ে নগরীর ইপিজেড থানায় মামলা দায়ের করেন। পিবিআই তদন্ত করে আবের আলী নামে এক যুবকের সম্পৃক্ততা পাওয়ায় তাকে গ্রেফতার করে পিবিআই।  জিজ্ঞাসাবাদে আবির জানায় মুক্তিপনের জন্য আয়াতকে অপহরণ করেছিল। আয়াত চিৎকার দেওয়ায় তাকে শ্বাসরোধ করে হত্যা করে। এরপর লাশ ছয় টুকরো করে বেড়িবাঁধ সংলগ্ন নালায় ও বাকি তিনটি প্যাকেট প্যাকেট সাগরে ফেলে আসে অভিযুক্ত আবের আলী। 

দ্বিতীয় দফায় আবীরকে রিমান্ডে নিয়ে জিঙ্গাসাবাদ করছে পিবিআই । এদিকে গতকাল ২৯শে নভেম্বর গ্রেফতার আবিরের বাবা-মা ও ছোট বোনকে গ্রেফতার করেছে পুলিশ। আদালত তিনজনকেই জিজ্ঞাসাবাদের জন্য তিনদিন করে রিমান্ড মঞ্জুর করেছেন। তবে বোন অপ্রাপ্তবয়সী হওয়ায় তাকে ভিকটিম সাপোর্ট সেন্টারে রেখে জিজ্ঞাসাবাদের আদেশ দিয়েছেন আদালত।

মঙ্গলবার (২৯শে নভেম্বর) সকালে গ্রেফতারের পরপরই তিনজনকে আদালতে হাজির করে সাতদিনের রিমান্ডের আবেদন করা হয় বলে জানান মামলার তদন্ত কর্মকর্তা পিবিআই পরিদর্শক (মেট্রো) মনোজ কুমার দে।

 

AR/shimul