চট্টগ্রামে শিশু আয়াতের খণ্ডিত মাথা উদ্ধার

প্রকাশিত: ০১-১২-২০২২ ১৩:২৩

আপডেট: ০১-১২-২০২২ ১৪:১৩

চট্টগ্রাম প্রতিবেদক: চট্টগ্রাম নগরীর ইপিজেড এলাকায় নির্মমভাবে খুনের শিকার হওয়া ৫ বছরের শিশু আলীনা ইসলাম আয়াতের মাথার খণ্ডিত অংশ খুঁজে পেয়েছে পিবিআই। আজ বৃহস্পতিবার (০১ ডিসেম্বর) সকালে নগরীর আকমল আলী রোড এলাকার স্লুইটগেটের কাছে মাথার বিচ্ছিন্ন অংশ পাওয়া যায়। 

পিবিআই চট্টগ্রাম মেট্রোর পরিদর্শক ইলিয়াস খান গণমাধ্যমকে বলেন, সকালে শিশু আয়াতের মাথার খণ্ডিত অংশ পাওয়া গেছে। এর আগে বুধবার (৩০ নভেম্বর) দুপুরে নগরের আকমল আলী রোডের একটি নালা থেকে শিশুটির দুই পায়ের অংশ উদ্ধার করা হয়।

খুনি আবির আলীর দেওয়া সূত্র ধরে গত কয়েকদিন পিবিআইয়ের ২৫ জনের দুটি টিম আয়াতের দেহের খণ্ডাংশগুলো ফেলার স্থান দুটিতে অনুসন্ধান চালিয়ে আসছিল। অভিযানে আয়াতের রক্তমাখা কাপড়, স্যান্ডেল, মরদেহ টুকরো করার কাজে ব্যবহৃত বটি ও কাটার উদ্ধার করা হয়।

প্রসঙ্গত, মুক্তিপণের লোভে শিশু আয়াতকে অপহরণ করেছিল আবির। পরে (১৬ নভেম্বর) শিশুটিকে খুন করে মরদেহটি তিন টুকরো করে সাগরে ভাসিয়ে দেয় আবির। একই দিন রাতে বাকি তিন টুকরো নগরীর একটি স্লুইচ গেইটের প্রবেশমুখে একটি নালায় ফেলে দেয়। গত ২৪শে নভেম্বর তাকে (আবির) গ্রেফতার করেছে পুলিশ।

Adnan/sharif