হুংকার ছুঁড়ে সরকারের পতন ঘটানো যাবে না- কাদের

প্রকাশিত: ০৩-১২-২০২২ ১৫:৪০

আপডেট: ০৩-১২-২০২২ ২০:৩৯

ময়মনসিংহ সংবাদদাতা: হুঙ্কার ছুঁড়ে সরকারের পতন ঘটানো যাবে না বলে মন্তব্য করেছেন আওয়ামী-লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। 

তিনি বলেছেন, আন্দোলনের নামে বিশৃঙ্খলা তৈরি করা হলে তা প্রতিহত করা হবে। এসময় দলের নেতাকর্মীদের পাড়া, মহল্লা ও রাজপথে প্রস্তুত থাকার নিদের্শও দেন তিনি। 

শনিবার ময়মনসিংহে আওয়ামী-লীগের ত্রিবার্ষিক সম্মেলনে অংশ নিয়ে এসব বলেন ওবায়দুল কাদের। 

ময়মনসিংহ জেলা ও মহানগর আওয়ামী-লীগের ত্রিবার্ষিক সম্মেলন উপলক্ষ্যে ভোর থেকেই নেতাকর্মীদের ঢল নামে নগরীর সার্কিট হাউজ মাঠে। সকাল এগারোটায় সম্মেলন শুরু হওয়ার কথা থাকলেও অনেক আগে থেকেই ব্যানার ফেস্টুন নিয়ে সম্মেলন স্থলে এসে হাজির হয় তারা। 

মিছিল-শ্লোগানে উৎসবের নগরীতে পরিণত হয় ময়মনসিংহ। জাতীয় পতাকা ও বেলুন উড়িয়ে সম্মেলনের উদ্বোধন করেন কেন্দ্রীয় নেতারা। 

সম্মেলনে প্রধান অতিথি আওয়ামী- লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন, আওয়ামী লীগ রাজপথ থেকে উঠে আসা দল, কাজেই তাদের আন্দোলনের ভয় দেখিয়ে লাভ নেই। যারা সরকার পতনের স্বপ্ন দেখছেন তাদের রাজনীতি দেশের মানুষের জানা আছে বলেও মন্তব্য করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

যেকোন অপকর্মের বিরুদ্ধেই প্রতিরোধ গড়ে তোলা হবে বলে জানান ওবায়দুল কাদের। এজন্য দলের নেতাকর্মীদের প্রস্তুত থাকার নির্দেশ দেন তিনি।

সম্মেলনের দ্বিতীয় পর্বে ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের সভাপতি পদে এহতেশামুল আলম, সাধারণ সম্পাদক পদে মোয়াজ্জেম হোসেন বাবুল নির্বাচিত হয়েছেন। মহানগর আওয়ামী লীগের সভাপতি পদে ইকরামুল হক টিটু এবং সাধারণ সম্পাদক পদে মহিতুর রহমান শান্তকে নির্বাচিত করা হয়েছে।

 

BRS/sharif