প্রধানমন্ত্রীর আগমনকে ঘিরে উৎসবমুখর কক্সবাজার

প্রকাশিত: ০৬-১২-২০২২ ১৪:১৯

আপডেট: ০৭-১২-২০২২ ০৮:২১

পার্থ রহমান: পাঁচ বছরেরও বেশি সময় পর রাজনৈতিক জনসমাবেশে অংশ নিতে আগামীকাল (বুধবার) পর্যটন নগরী কক্সবাজার যাচ্ছেন আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শহরের শেখ কামাল আন্তর্জাতিক স্টেডিয়ামে জেলা আওয়ামী লীগ আয়োজিত জনসভায় ভাষণ দেবেন তিনি। 

শেখ হাসিনার আগমন উপলক্ষে উৎসবের নগরীতে পরিণত হয়েছে কক্সবাজার। সরকারের নানা প্রচার প্রচারণা আর ব্যানার ফেস্টুনে ছেয়ে গেছে গোটা শহরের অলিগলি ও রাজপথ। দলের নেতাকর্মী ছাড়াও সর্বস্তরের মানুষের মধ্যে বিপুল উৎসাহ উদ্দীপনা বিরাজ করছে। 

প্রধানমন্ত্রী শেখ হাসিনার আগমনের অপেক্ষায় এখন পর্যটন নগরী কক্সবাজার। আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে প্রতিটি জেলায় জনসভা করার পরিকল্পনা আছে আওয়ামী লীগের। তারই অংশ হিসেবে কক্সবাজারের শেখ কামাল আন্তর্জাতিক স্টেডিয়ামে আওয়ামী লীগ আয়োজিত জনসভায় যোগ দেবেন দলীয় প্রধান শেখ হাসিনা।

প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে বর্ণিল সাজে সেজেছে কক্সবাজার। ব্যানার ফেস্টুন আর তোরনে ছেয়ে গেছে সড়কগুলো। জনসভাকে কেন্দ্র করে উৎফুল­ স্থানীয় আওয়ামী লীগ নেতাকর্মীসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ। জনসভাকে সফল করতে নানা পদক্ষেপ নিয়েছে স্থানীয় আওয়ামী লীগ।

বিপুল মানুষের উপস্থিতি আশা করছেন তারা। দলীয় প্রধান শেখ হাসিনাসহ জনসভায় অংশ নেয়া বিভিন্ন শ্রেণী-পেশার মানুষের সার্বিক নিরাপত্তা দিতে কাজ করছে স্থানীয় পুলিশ ও প্রশাসন। এরই মধ্যে কক্সবাজারে আছেন আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতারা। কক্সবাজারের বিচ্ছিন্ন দুই উপজেলা মহেশখালী ও কুতুবদিয়া থেকেও সাগরপাড়ি দিয়ে কক্সবাজার আসছেন অসংখ্য মানুষ।

MRP/sharif